,

অসাম্প্রদায়িক চেতনা ধরে রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই :: পূজামণ্ডপ পরিদর্শনকালে এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার : সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ আমাদের শত্রু। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অপশক্তিকে বিতাড়িত করে দেশে সাম্প্রদায়িক চেতনা প্রতিষ্ঠিত করেছেন। যে চেতনা ধরে রাখা জরুরী; আর সেজন্য আওয়াম লীগ সরকারের বিকল্প নেই। হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল সকাল থেকে রাত পর্যন্ত হবিগঞ্জ সদর এবং শায়েস্তাগঞ্জ উপজেলায় বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনের সময় এসব কথা বলেন।
সংসদ সদস্য প্রথমেই হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নে পূজামণ্ড পরিদর্শন এবং শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় শুরু করেন। পরে রাত পর্যন্ত তিনি শায়েস্তাগঞ্জ এবং সদর উপজেলার অধিকাংশ মণ্ডপে গিয়ে পূজারীদের খোঁজ-খবর নেন।
তিনি আরও বলেন, পূজোর মৌসুমে কোন অপশক্তি যেন বিশৃংশৃংখলা বাহিনী কাজ করছে। তাঁদেরকে সহযোগিতা করাসহ স্বেচ্ছাসেবকদেরও দায়িত্ব পালনে আন্তরিক থাকা জরুরী। আওয়ামী লীগ সার্বক্ষণিক পূজারীদের সাথে আছে বলেও তিনি জানিয়েছেন।
দুই উপজেলায় পূজামণ্ডপ পরিদর্শনকালে এমপি আবু জাহির এর সঙ্গে ছিলেন, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাহিদ ভূঞাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃব”ন্দ এবং আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা।


     এই বিভাগের আরো খবর